এনামুল কবির সবুজ|স্টাফ রিপোর্টারঃ

সড়ক দূর্ঘটনায় আহত যশোর বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞানের তৃতীয় বর্ষের মেধাবী ছাত্র তাছিব আহমেদের পাশে চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠন।
তাছিব আহমেদ যশোরের চৌগাছা উপজেলার কমলাপুর গ্রামের মিলন আহমদের ছেলে।

সম্প্রতি, গত ২৫ জানুয়ারী যশোরের ঝিকরগাছায় একটি সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন এবং ততক্ষানিক ভাবে তার মাথায় আঘাতপ্রাপ্ত হওয়ায় যশোর জেনারেল হাসপাতাল থেকে ঢাকায় রেফার করা হয়। বর্তমান তিনি ঢাকায় শমরিতা হাসপাতালে হেড হেড ইনজুরি নিয়ে লাইফ সাপোর্টে আছেন। আর্থাভাবে তার চিকিৎসা বন্ধের উপক্রম হয়েছে,দরিদ্র পিতা তার একমাত্র সম্বলখানা জমি বিক্রি করে ও সাহায্য সহযোগীতা নিয়ে কোনক্রমে চিকিৎসা চালিয়ে যাচ্চেন।

তাসিবের পিতা মিলন আহমেদ জানিয়েছেন, তাসিব হেড ইনজুরিতে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছে। তাসিবকে বাঁচাতে দ্রুত অপারেশন করতে হবে। অনেক টাকা দরকার। কিন্তু এত টাকা জোগাড় করে অপারেশন করানো পরিবারের পক্ষে অসম্ভব। ততক্ষানিক ভাবে এই তথ্য জানতে পেরে চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা / সভাপতি বখতিয়ার রহমানের নির্দেশনায় অসহায় তাছিব আহমেদ এর পিতার কাছে , দশ হাজার টাকা তু্লে দেন।

এ চেক হস্তান্তরকালীন সময় চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি বখতিয়ার রহমানের নির্দেশনায় উপস্থিত ছিলেন ,
সাধারণ সম্পাদক
সবুজ হোসেন ,যুগ্ম সাধারণ সম্পাদক
সাগর কুমার ,যুগ্ম সাধারণ সম্পাদক,মোঃ ফয়সাল আহমেদ ,সাংগঠনিক সম্পাদক
মোঃ কবির হোসেন ,,দপ্তর সম্পাদক
আল আমিন ,,সহ প্রচার সম্পাদক
আশিকুর রহমান ,,সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক
শামিম হোসেন, সহ বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ হৃদয় হোসেন প্রমুখ।
এবং এর আগেও বিভিন্ন উপজেলাতে করোনা ভাইরাস প্রতিরোধে মাক্স বিতরণ সড়ক দূর্ঘনায় আহত অসহায় আঃ করিমের পাশে নগত টাকা হস্তান্তর, গরীব অসহায় এতিম মাদ্রাসা ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করা হয়।, ও সভাপতি বখতিয়ার রহমান বলেন, আমাদের এ সংগঠন সারাবছর এরকম সাহায্যর কার্যক্রম অসহায় মানুষের মাঝে বিভিন্নভাবে আর্থিক সহযোগীতা চলতে থাকবে।